রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫২
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

শিশুর নগ্ন ছবি ইমোতে ছড়িয়ে নারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক::

ঝালকাঠির রাজাপুরে ৯ বছর বয়সী এক শিশুর নগ্ন ছবি মোবাইলে ধারণ করে তা ইমোতে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় শিল্পী বেগম (৩০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১০ জুলাই) রাতে অভিযুক্ত ওই নারীকে গ্রেপ্তার করা হয়। এর আগে, শিশুটির ফুপু সুরমা বেগম বাদী হয়ে রাজাপুর থানায় শিল্পী বেগমের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।
গ্রেপ্তার শিল্পী বেগম উপজেলার কানুদাসকাঠি এলাকার প্রয়াত আব্দুর রব জোম্মাদারের মেয়ে।
শিশুটির পরিবার ও মামলার বরাতে রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, শিশুটির বাবা-মা বর্তমানে ভারতে রয়েছেন। শিশুটি তার নানা বাড়িতে থাকে। শিল্পীর সঙ্গে শিশুর পরিবারের পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল।
তিনি জানান, শনিবার সকালে শিশুটিকে একা পেয়ে তার হাত পেছনে বেঁধে নগ্ন করে শিল্পী নিজের মোবাইল ফোনে সেই ছবি ধারণ করেন। এরপর ইমোতে কয়েকজনকে পাঠান সেই নগ্ন ছবি। এ ঘটনায় মামলা করার রাতেই ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করে রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি মো. শহিদুল ইসলাম।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা